কেশরহাটে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মান্দা যুব সংঘ

আপডেট: আগস্ট ১৭, ২০২২, ১১:১৩ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে মোহনপুর উপজেলাধীন কেশরহাট ডিগ্রী কলেজ প্রাঙ্গনে দিনব্যাপী ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।

বেসরকারি উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে বুধবার (১৭ আগস্ট) সকাল ১০টায় জাতীয় শোক দিবস তাৎপর্য আলোচনার পর খেলা শুরু হয়। টুর্নামেন্টে অত্র অঞ্চলের ও আশেপাশের অঞ্চলের ৫টি দল যথাক্রমে শাপলা ক্রীড়া ইনস্টিটিউট, শাপলা টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট, মান্দা যুব সংঘ, ড্রিম এলিভেন ও কেশরহাট কিংস অংশগ্রহণ করেন।

চূড়ান্ত খেলায় ২ গোলের ব্যবধানে ৩-১ গোলে শাপলা ক্রীড়া ইনস্টিটিউট কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মান্দা যুব সংঘ। পরে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোহসিন আলী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমৃদ্ধি সমন্বয়কারী আলীনুর হোসেন, শাপলা ক্রীড়া ইনস্টিটিউটের ফোকাল পারসন মুর্শেদ জামান, ক্রীড়া প্রশিক্ষক মোস্তফা আল মারূফ, দেলোয়ার হোসেন ও ফুটবল প্রশিক্ষক ফয়সাল হোসেন, শাপলা টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটের ব্যবস্থাপক সূর্যসেন সাহা এবং সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মীবৃন্দ, খেলোয়ারগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।