কে হবেন দেবের নায়িকা?

আপডেট: এপ্রিল ১৯, ২০১৭, ১২:২৩ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন টালিগঞ্জের দেব। কলকাতার ‘চাঁদের পাহাড়’-খ্যাত কমলেশ্বর মুখোপাধ্যায় ছবিটি পরিচালনা করবেন। নামের পাশাপাশি নায়িকাও এখনো ঠিক হয় নি। তবে গুঞ্জনে রয়েছে বেশ কয়েকজনের নাম। তাদের মাঝে আছেন নুসরাত ফারিয়া ও বিদ্যা সিনহা মিম।
চলচ্চিত্রপাড়ায় জোর গুঞ্জন মিমকে জাজ মাল্টিমিডিয়া থেকে বলা হয়েছে দেবের বিপরীতে নায়িকা হিসেবে তাকেই প্রথম পছন্দ। অবশ্য প্রযোজনা সংস্থাটি সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, নুসরাত ফারিয়াও নাকি রয়েছেন পছন্দের তালিকায়।
এ নিয়ে জাজের কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘দেব আমাদের সাথে ছবি করছেন এটি চূড়ান্ত। কিন্তু নায়িকা আমরা এ দেশ থেকে রাখিতে চাইছি। কোন কিছুই চূড়ান্ত হয়নি। সবকিছু ঠিক হলেই কিছুদিনের মধ্যে জানাবো।’
এদিকে দেবের বিপরীতে অভিনয় প্রসঙ্গে মিম পরিবর্তন ডটকমকে বলেন, ‘জাজের সাথে আমার সামনে দুটো ছবি আছে। সেগুলোর নায়ক কিংবা পরিচালক কারা তা এখনো জানি না।’
কিছুদিন আগে ঢাকায় ইন্টার-পার্লামেন্টারি ইউনিয়নের সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে ভারতীয় সংসদ সদস্য হিসেবে যোগ দেন দেব। তার ফাঁকেই মিটিং করেন জাজের সাথে। সেখানে নতুন ছবি নিয়ে কথা হয়। ছবিটি বাংলাদেশ থেকে জাজ মাল্টিমিডিয়া ও ভারত থেকে প্রযোজনা করবে দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার প্রাইভেট লিমিটেড।
আসছে ঈদে কলকাতায় দেব অভিনীত ‘চ্যাম্প’ নামে একটি ছবি মুক্তি পাবে। ছবিটি বাংলাদেশেও মুক্তি পাবে বলে জানান আব্দুল আজিজ। বাংলাদেশে পরিবেশক হবে জাজ মাল্টিমিডিয়া।