কোথায় অমিত শাহ? দিল্লি পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করল কংগ্রেসের ছাত্র-সংগঠন

আপডেট: মে ১৩, ২০২১, ৮:২৯ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

খুঁজে পাওয়া যাচ্ছে না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। বুধবার এই মর্মে দিল্লি পুলিশের কাছে নিখোঁজ-ডায়েরি করেন কংগ্রেসের ছাত্র সংগঠন ‘ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অব ইন্ডিয়া’ (এনএসইউআই)-র সাধারণ সম্পাদক নগেশ কারিয়াপ্পা। তাঁর বক্তব্য, দেশের সঙ্কটময় পরিস্থিতিতে রাজনীতিকদের উচিত নাগরিকদের সুরক্ষা প্রদান করা। পালিয়ে যাওয়া নয়।
এনএসইউআই-র সর্বভারতীয় সম্পাদক এবং মুখপাত্র লোকেশ চুঘ দাবি করেন, অমিত শাহের নামে নিখোঁজ-ডায়েরি করার পরই সংগঠনের দফতরে কারিয়াপ্পার সঙ্গে দেখা করতে এসেছিলেন দিল্লি পুলিশের কয়েকজন আধিকারিক। তিনি বলেন, ‘‘২০১৩ সাল পর্যন্ত নাগরিকদের দায়িত্ব নিতে দেখা যেত রাজনৈতিক নেতা-নেত্রীদের। বিজেপি সরকারে আসার পর সব বদলে গিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর এই সরকারের দ্বিতীয় গুরুত্বপূর্ণ ব্যক্তি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে খুঁজেই পাওয়া যাচ্ছে না এই অতিমারি-কালে।’’
এনএসইউআই বিবৃতিতে জানায়, ‘এই ভয়ঙ্কর অতিমারির সঙ্গে আমরা প্রত্যেকেই লড়াই করছি। এই পরিস্থিতিতে আমরা সরকারকে পাশে চাই। এই সরকার তা পূরণ করতে ব্যর্থ হয়েছে বলেই আমরা নিখোঁজ-ডায়রি করেছি। আমরা চাই, এই সরকার জনগণের উদ্দেশে বার্তা দিক’।
তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা