কোপায় দল হেরে যাওয়ায় ঈশ্বরদীতে ব্রাজিল সমর্থক শিক্ষকের ছুটির আবেদন

আপডেট: জুলাই ৭, ২০২৪, ১১:২০ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টে ব্রাজিল কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের নিকট পরাজিত হওয়ার দুঃখে পাবনার ঈশ্বরদীতে এক ব্রাজিল ভক্ত স্কুল শিক্ষক মনের কষ্টে স্কুল কর্তৃপক্ষের কাছে ছুটির আবেদন করেছেন। কর্তৃপক্ষ তার সে আবেদন মঞ্জুরও করেছেন।
রোববার (৭ জুলাই) ঈশ্বরদীতে এ ঘটনা ঘটে। ওই শিক্ষকের আবেদনপত্রটি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে। এ নিয়ে আলোচনা-সমালোচনাও চলছে।

জানা গেছে, প্রিয় দল হেরে যাওয়ায় পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া প্রি ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক ব্রাজিল সমর্থক সন্তোষ কুমার মনের কষ্টে স্কুল কর্তৃপক্ষের নিকট ছুটির আবেদন করেছেন। ভারাক্রান্ত মন নিয়ে তিনি রোববার একদিনের জন্য ছুটির আবেদন করেন। সেই ছুটির আবেদন সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোধ্যেই ভাইরাল হয়েছে।

লিখিত আবেদনে ওই শিক্ষক বলেন, ‘অত্যন্ত ভারাক্রান্ত মনে জানাচ্ছি যে প্রিয় দল ব্রাজিল আজ সকালে কোপা আমেরিকা কাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় টাইব্রেকারে উরুগুয়ের কাছে পরাজিত হয়েছে। আমার প্রিয়দল ব্রাজিল পরাজিত হওযায় আমি ভীষণভাবে মর্মাহত। এই অবস্থায় আমি বিদ্যালয়ে যেতে পারছি না। আমাকে একদিনের ছুটি দিয়ে বার্ধিত করবেন।’

এ বিষয়ে দাশুড়িয়া প্রি ক্যাডেট স্কুলের পরিচালক গোপাল অধিকারী বলেন, ‘ব্রাজিল হেরে যাওয়ায় স্কুলের সহকারী শিক্ষক সন্তোষ কুমার মনে দু:খ নিয়ে একদিনের ছুটির আবেদন করেছেন। আমরা স্কুল কর্তৃপক্ষ তাকে একদিনের ছুটি দিয়েছি। আজ সোমবার তিনি স্কুলে আসবেন।’

এ বিভাগের অন্যান্য সংবাদ