কোহলিকে সতর্ক করলো বিসিসিআই

আপডেট: জুন ২৩, ২০১৭, ১২:৩৯ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে হেরে যায় ভারত। এতে ভারতীয় সমর্থকদের হৃদয়ে হয় রক্তক্ষরণ। সেই রক্তক্ষরণ আরও বেড়ে যায় আরেকটি দুঃসংবাদে। টিম ইন্ডিয়ার কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করেন অনিল কুম্বলে। হঠাৎ এই পদত্যাগ কেন? কুম্বলে যা বললেন, তাতে ফুটে উঠেছে অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে দ্বন্দ্ব!
কিংবদন্তি ক্রিকেটার কুম্বলে জানিয়েছিলেন, আর পারছেন না বলেই বিসিসিআইয়ের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন। এই ঘটনায় ভারতে তোলপাড় সৃষ্টি হয়। সাবেক ক্রিকেটাররা নিন্দা প্রকাশ করেছেন। বলিউডপাড়ারও অনেকে এ ঘটনায় হতাশা প্রকাশ করেছেন।
ভারতের সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার সুনিল গাভাস্কার নিজেকে যেন মানিয়ে নিতে পারছেন না। দেশটির ক্রিকেট ইতিহাসে কলঙ্ক রচিত হলো বলেই তার মত। কুম্বলে জানালেন তার পদত্যাগের কারণ। গাভাস্কার চান, কোহলিও বলে দেবেন গোপন রহস্য।
কোহলির ওপর এবার চটেছে ভারতীয় ক্রিকেট বোর্ডও (বিসিসিআই)! অধিনায়ককে সতর্ক করে দিয়েছে বোর্ড। ভারতীয় ক্রিকেট বোর্ড সরাসরি বলে দিয়েছে, এবার সাফল্য এনে দিতেই হবে কোহলিকে।
টাইমস অফ ইন্ডিয়াকে বিসিসিআইয়ের এক মুখপাত্র বলেছেন, ‘এটা কোহলিকে বুঝতে হবে যে, কোচকে (কুম্বলে) পদত্যাগে বাধ্য করতে ভেটো পাওয়ার ব্যবহার করেছে সে। এবার অধিনায়ক হয়ে দলের জন্য সাফল্য নিয়ে আসতে হবে। তাকেই নিশ্চিত করতে হবে দলের সাফল্য।’

এ বিভাগের অন্যান্য সংবাদ