কৌশিকের মৃত্যুতে শোকপ্রকাশ

আপডেট: জানুয়ারি ১৭, ২০২০, ১২:৪৪ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী মহানগর ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবুর বড় ভাই কৌশিক প্রামানিক মিঠুর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহ্রিয়ার আলম, এমপি। তিনি শোক সন্তপ্ত পরিবার পরিজনের সকলের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, যে সমান্য ঘটনার জের ধরে কৌশিক প্রামানিক মিঠুর মৃত্যু হয়েছে তা অত্যন্ত দুখ:জনক এবং মেনে নেওয়া কঠিন। প্রতিমন্ত্রী মহোদয় মহান সৃষ্টিকর্তার কাছে তার বিদেহী আত্মার শান্তি ও কল্যাণ কামনা করেণ।
উল্লেখ্য, বেসরকারী একটি প্রতিষ্ঠানের কর্তকর্তা কৌশিক প্রামানিক মিঠুর অধীনস্ত দুই কর্মচারীর মারামারি থামাতে গিয়ে তার মর্মান্তিক মৃত্যু হয়।
অন্যদিকে,
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুর বড় ভাই কৌশিক প্রামানিক মিঠুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। গতকাল বৃহস্পতিবার বিকালে এক শোকবার্তায় তিনি এই শোক প্রকাশ করেন।
শোকবার্তায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা কৌশিক প্রামানিকের খুনিদের দ্রুত গ্রেপ্তার দাবি করেছেন। এছাড়া শোকসন্তপ্ত পরিবারের প্রতি তিনি গভীর সমবেদনা জানিয়ে কৌশিক প্রামানিকের বিদেহী আত্মার শান্তিও কামনা করেছেন।
শোকবার্তায় ফজলে হোসেন বাদশা বলেন, সম্প্রতি রাজশাহীর আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে। এ জন্যই সন্ত্রাসীরা প্রকাশ্যে একজন মানুষের ওপর এভাবে হামলা চালিয়ে তাকে হত্যা করেছে। তিনি অবিলম্বে কৌশিক প্রামানিকের ঘাতকদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার দাবি জানান।
প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর ধরমপুর আমজাদের মোড় এলাকায় কৌশিক প্রামানিকের ওপর হামলার ঘটনা ঘটে। কৌশিক অলিম্পিয়া কোম্পানীর রাজশাহীর ব্যবস্থাপক ছিলেন। কোম্পানীর কর্মচারী সজিবুল ইসলামের নেতৃত্বে সাত-আটজনের একটি সন্ত্রাসী দল এ হামলা চালায়। হামলায় কোম্পানীর একজন গাড়িচালকও আহত হয়েছেন। আর নিহত হয়েছেন কৌশিক।
নগর আ’লীগ: রাজশাহী নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবুর বড় ভাই কৌশিক প্রামানিক মিঠুর পরলোকগমনে শোক প্রকাশ করেছেন, সিটি মেয়র ও রাজশাহী নগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
গতকাল বৃহস্পতিবার এক শোক বার্তায় নেতৃদ্বয় তার আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ