ক্যাম্পে যোগ দিলেন তামিম

আপডেট: জুলাই ১৬, ২০১৭, ১২:৩৯ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ফেরার কথা ছিল জুলাইয়ের শেষ দিকে। কিন্তু গত বুধবার রাতেই ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন তামিম ইকবাল। গতকাল শনিবার জাতীয় দলের ফিটনেস ক্যাম্পে যোগ দিয়েছেন বাংলাদেশের সেরা ওপেনার।
ইংল্যান্ডের ঘরোয়া প্রতিযোগিতা টি-টোয়েন্টি ব্লাস্টে এসেক্সের হয়ে মাত্র এক ম্যাচ খেলেই তামিম কেন ফিরলেন, তা নিয়ে তোলপাড় চলছে এখনও। ইংল্যান্ডের কয়েকটি সংবাদ মাধ্যম জানিয়েছে, লন্ডনে ‘হেইট ক্রাইম’-এর শিকার হয়েছে তার পরিবার। ফেসবুকের অফিসিয়াল পেজে অবশ্য এমন তথ্য উড়িয়ে তামিমের দাবি, ‘ব্যক্তিগত কারণে’ দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
শনিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বেশ হালকা মেজাজে ছিলেন তামিম। তবে সাংবাদিকরা কথা বলার চেষ্টা করলেও তিনি সাড়া দেননি। শুধু ক্যামেরার দিকে তাকিয়ে হেসেছেন।
তামিমের চেয়ে অবশ্য মুশফিকুর রহিমকে নিয়েই বেশি উত্তেজনা ছিল। সম্প্রতি এক টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে মুশফিকের বিরুদ্ধে কয়েকটি গুরুতর অভিযোগ করেছেন বিপিএলের দল বরিশাল বুলসের কর্ণধার এম এ আউয়াল চৌধুরী বুলু। ক্যাম্প শুরু হওয়ার আগে এ বিষয়ে কয়েকজন সিনিয়র ক্রিকেটারের সঙ্গে আলোচনা করেন মুশফিক। এই আলোচনায় অংশ নিয়েছেন তামিমও।

এ বিভাগের অন্যান্য সংবাদ