ক্রিকেট দেশকে আন্তর্জাতিক অঙ্গণে পরিচিত করছে : লিটন

আপডেট: এপ্রিল ১, ২০১৭, ১২:১৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


শহীদ এএইচএম কামারুজ্জামান শ্রীরামপুর ফ্রাইডে প্রিমিয়ার ক্রিকেট লীগ-২০১৭ মেগা ফাইনাল অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ক্রিকেট দেশকে আন্তর্জাতিক অঙ্গণে পরিচিত করছে। ক্রিকেট একটি জনপ্রিয় খেলা। খেলার মাধ্যমে দেশের গৌরব অর্জন হয়। রাজশাহীর খেলোয়াররা ক্রিকেট খেলায় সুনাম অর্জন করছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ ব্যাংকের পিছনের মাঠে শ্রীরামপুর ক্রিকেট ক্লাব রাজপাড়া রাজশাহীর উদ্যোগে আয়োজিত ক্রিকেট খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খায়রুজ্জামান লিটন বলেন, খেলাধুলার অভ্যাস থাকলে সমাজের অপরাধমূলক কাজ থেকে দূরে থাকা যায়। পড়াশুনার পাশাপাশি খেলাধুলার প্রতি মনোযোগ দিতে হবে। প্রধানমন্ত্রীর ভিশন অর্জনের জন্য আমাদেরকে সার্বিক সহযোগিতা রাখতে হবে। বিশেষ করে রাজশাহীতে স্কুল-কলেজের শিক্ষার্থী, তরুণ ও যুবকদের খেলাধুলার প্রতি আগ্রহ বেড়েছে।
ক্রিকেট খেলায় চ্যাম্পিয়ন হয়েছে শ্রীরামপুর এলিভেন স্টার এবং রানার্স আপ শ্রীরামপুর সুপার স্টার হয়েছে। ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সোহরাব হোসেন শেখের সভাপতিত্বে ক্রিকেট খেলায় বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী প্রাথমিক ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্রের সচিব নুরুজ্জামান নুরু, রাসিক কর্মচারি ইউনিয়নের সভাপতি দুলাল শেখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ