রাসিক ৯নং ওয়ার্ড ক্রিকেট প্রিমিয়ার লিগে প্রিয়াংকা ফ্যাশন চ্যাম্পিয়ন

আপডেট: মার্চ ৯, ২০২৪, ৮:৫৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:রাজশাহী সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড ক্রিকেট প্রিমিয়ার লিগ প্রিয়াংকা ফ্যাশন ৯ রানে রাইমা রেঞ্জারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। প্রিয়াংকা ফ্যাশন প্রথমে ব্যাট করতে নেমে ১২ ওভারে মোট ২৩৮ রান করে। ২৩৯রানের বিশাল রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে রাইমা রেঞ্জার ১২ওভারে মোট ২২৯রান করে।

ক্রিকেট নগরীর পাঠানপাড়াস্থ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে রাজশাহী ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের আয়োজনে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিআইপি, পরিচালক এফবিসিসিআই, বিসিবি এর কাউন্সিলর ও ৯নং ওয়ার্ড ক্রিকেট প্রিমিয়ার লিগের প্রধান উপদেষ্টা শামসুজ্জামান আওয়াল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সভাপতি সাজ্জাদ হোসেন, রাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল জামান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক জামিলুর রহমান সাদ, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজ এর পরিচালক কামারুজ্জামান ও রাঙ্গাপরী ডেভেলপারস এন্ড প্রোপার্টিজ এর ম্যানেজিং ডিরেক্টর উজ্জ্বল কবির। এছাড়াও অত্র কমিটির অন্যান্য সদস্য ও শুধিজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, হার-জিত থাকবে। তিনি উভয় দলকে ভাল ও নান্দনিক খেলা উপহার দেয়ার জন্য ধন্যবাদ জানান। সেইসাথে আগামীতে ম্যাচের প্রাইজ মানি বৃদ্ধি করার ঘোষণা দেন। তিনি বলেন, আগামী বছরে মাঠ ও সুন্দর করে গড়ে তোলা হবে এবং রাতেই ফ্লাট লাইটের মাধমে খেলা অনুষ্ঠিত হবে। প্রতিবারের ন্যায় আগামীতে তাঁর সহযোগিতা থাকবে বলে প্রতিশ্রুতি দেন তিনি। বক্তব্য শেষে বিজয়ী ও রানার-আপ দলের হাতে পুরস্কার ও প্রাইজ মানি তুলে দেন তিনিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

টুর্নামেন্টের সর্বোচ্চ রান এবং ম্যান অব টুর্নামেন্ট হন লায়ন। সর্বোচ্চ উইকেট নেন পিয়াস এবং উদীয়মান ক্রিকেটার হন নিহান। প্রধান অতিথি এই সকল খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন। এদিকে পুরস্কার বিতরনের পূর্বে অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়। সেইসাথে প্রতিটি দলকে ক্রেষ্ট দিয়ে সম্মানীত করেন আয়োজক কমিটি।
উল্লেখ্য, এই লিগ চলতি বছরের চার ফেব্রুয়ারি রাতে শুরু হয়েছিলো। লিগে মোট ষোলটি দল অংশগ্রহন করছিলো। প্রতিদিন রাতে দুইটি করে দলের খেলা অনুষ্ঠিত হয় বলে আয়োজক কমিটি সূত্রে জানা যায়।