ক্রীড়াঙ্গনে রাজশাহীর অবস্থান প্রশংসনীয় : লিটন

আপডেট: জুলাই ২৯, ২০১৭, ১২:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


শহিদ এএইচএম কামারুজ্জামন ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

শহিদ এএইচএম কামারুজ্জামান অনূর্ধ্ব ১৪ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহী ছেলেরা ফুটবল ও ক্রিকেট এগিয়ে গেছে। ক্রিকেটে বিশ্বব্যাপি সুনাম অর্জন করছে। ফুটবলের অবস্থানও প্রশংসনীয়। বর্তমান যে সাফল্য ও এগিয়ে চলা তার পেছনে রয়েছে আমাদের সম্মিলিত প্রচেষ্টা। রাজশাহীর মানুষের সমর্থন আর খেলোয়ারদের দৃঢ় মনোবল ধরে রাখতে হবে। রাজশাহীর খেলোয়াড়রা আরো বহুদূরের পথ পাড়ি দিবে এই প্রত্যাশা রইল। গতকাল শুক্রবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টোডিয়ামে ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শহিদ এএইচএম কামারুজ্জামান অনূর্ধ্ব ১৪ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সংগাঠনিক ওয়ার্ড ৯ নম্বর দল। ফাইনাল খেলায় নগরীর ৯ নম্বর ওয়ার্ড ২-০ গোলে ৪নম্বর ওয়ার্ডকে হারিয়েছে। বিজয়ী দলের পক্ষে সুজন ২টি গোলে করেন। ফাইনালে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বিজয়ী দলের সুজন।
খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন, সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
এসময় উপস্থিত ছিলেন, প্রাক্তন ফুটবলার শামসুল ইসলাম মোল্লা.মো. জালাল উদ্দিন মোল্লা, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মো. মাহফুজুল আলম লোটন, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহমুদ জামাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, যুগ্ম-সম্পাদক রেজাউল ইসলাম বাবুল।