ক্রীড়া লেখক সমিতির নবনির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ ও প্রথম সভা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ৯, ২০১৭, ১২:২৪ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি (বিএসপিএ) রাজশাহী জেলা শাখার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির দায়িত্বভার গ্রহণ ও প্রথম সভা গতকাল শুক্রবার বিকেলে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ভবনে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি তবিবুর রহমান মাসুম ও সভা পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক দুলাল আব্দুল্লাহ। সভায় অন্যান্যের মধ্যে নির্বাহী সদস্য শেখ মনিরুল ইসলাম আলমগীর, জি এম হাসান-ই-সালাম-বাবুল, হেলেন খান, ফয়সাল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় এডহক কমিটির আহ্বায়ক ও বর্তমান সাধারণ সম্পাদক এবং এডহক কমিটির অন্যতম সদস্য ও বর্তমান সভাপতিসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যদের উপস্থিতিতে বর্তমান কমিটি দায়িত্বভার গ্রহণ করে। পরে কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা অুষ্ঠিত হয়। প্রথম সভা থেকে এই কমিটির মেয়াদ হবে দুই বছর।
সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী এক মাসের মধ্যে সমিতির অভিষেক অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া ঢাকায় অনুষ্ঠিতব্য বিএসপিএ নাইটে সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক আমন্ত্রিত হওয়ায় ওই অনুষ্ঠানে তাদের অংশগ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় সমিতির সাবেক সভাপতি ও প্রবীণ সদস্য মোলাজ্জেম হোসেন সাচ্চু, সাবেক সহসভাপতি আনোয়ারুল আলম ফটিক ও সাবেক কোষাধ্যক্ষ শফিকুল ইসলামকে আজীবন সদস্য পদ প্রদানের সিদ্ধান্ত অনুমোদন করা হয়।