ক্লুলেস হত্যা মামলার আসামী নওগাঁর মামুনকে ঢাকার উত্তরা হতে গ্রেফতার করেন

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ১২:২৫ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: ক্লুলেস হত্যা মামলার আসামী নওগাঁর মামুনকে ঢাকার উত্তরা থেকে যৌথ অভিযানে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ও র‌্যাব-১ এর একটি অভিযানিক দল। রোববার (১১ ফেব্রƒয়ারি) সকালে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এবং র‌্যাব-১ এর যৌথ অভিযানে শনিবার বিকেলে ঢাকা মহানগরের উত্তরা ৪নং সেক্টর পার্ক এলাকায় অভিযান চালিয়ে আসামী নওগাঁর মহাদেবপুর উপজেলার বামনসাতা গ্রামের লুৎফর রহমানের ছেলে ডি এম মামুন (২৬) কে গ্রেফতার করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, ২২ ডিসেম্বর ২০২৩ জনৈক খবির হোসেনের ছেলে মো. গোলাম মোস্তফা (৪২) কে নিজ বাড়ি থেকে ডেকে এনে নওগাঁর মাহদেবপুর থানার কর্ণপুর মধ্যপাড়া এলাকায় অজ্ঞাত দুই ব্যক্তি মধ্যরাতে তাদের হাতে থাকা ধারালো চাকু দ্বারা এলোপাথাড়ি আঘাতের কারণে পিঠের চার জায়গায় গভীর ক্ষত এবং অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকে।

ঘটনার পর খুনিরা রাতের অন্ধকারে পালিয়ে যায়। পরবর্তীতে মো. গোলাম মোস্তফার চিৎকারে পাশের বাড়ির ভ্যানচালক তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার ভ্যানযোগে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এই ঘটনায় বাদি হয়ে নিহতের বাবা মহাদেবপুর থানায় একটি হত্যা মামলা রুজু করলে আসামী মামুন আত্মগোপনে চলে যায়। পরবর্তীতে র‌্যাব-৫, সিপিসি-৩ এবং র‌্যাব-১ এর যৌথ অভিযানে আসামী মামুন কে উত্তরা ৪ নং সেক্টর পার্ক এলাকায় আত্মগোপনে থাকাকালে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে মহাদেবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Exit mobile version