কড়া নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রস্তুত লাহোর

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০১৭, ১:১৩ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


একদিন পরই বিশ্ব একাদশ বনাম পাকিস্তানের তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ শুরু। এই উপলক্ষে পাকিস্তানের লাহোরে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। দীর্ঘদিন পর নাম ডাকওয়ালা ক্রিকেটারদের পা পড়েছে সেদেশে। রঙ লাগছে স্টেডিয়ামে। শেষ মুহূর্তে সাজগোজে ব্যস্ত আয়োজকরা।
লাহোরের প্রস্তুতির বেশ কিছু ছবি প্রকাশ করেছে আইসিসি। সেখানে দেখা যায় নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড দিয়ে সাজানো হয়েছে লাহোর শহর। শহরের গুরুত্বপূর্ণ স্থানে ঝুলছে তামিম ইকবালদের বিলবোর্ড।
পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর প্রক্রিয়া হিসেবে সিরিজটির উদ্যোগ নেয় খোদ আইসিসি। দেয়া হয় আন্তর্জাতিক মর্যাদা।
বিশ্ব একাদশে তামিমদের নেতাগিরি করবেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ দু প্লেসি। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আগামী ১২, ১৩ এবং ১৫ সেপ্টেম্বর ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। এই সিরিজ খেলতে বাংলাদেশের তামিম ইকবাল ইতিমধ্যে বিশ্ব একাদশে যোগ দিতে দেশ ছেড়েছেন।
বিশ্ব একাদশ স্কোয়াড : ফাফ ডু প্লেসি (অধিনায়ক), হাশিম আমলা, তামিম ইকবাল, জর্জ বেইলি, পল কলিংউড, বেন কাটিং, ডেভিড মিলার, গ্রান্ট এলিয়ট, টিম পেইন, থিসারা পেরেরা, ইমরান তাহির, ড্যারেন স্যামি, মরনে মরকেল, স্যামুয়েল বদ্রি।