খায়রুল আলম ফরহাদকে সংবর্ধনা প্রদান

আপডেট: এপ্রিল ১৩, ২০২১, ৯:৪২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামের সম্মেলন কক্ষে বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. খায়রুল আলম ফরহাদকে সংবর্ধনা প্রদান করে রাজশাহী জেলা বাস্কেটবল পরিবারের সদস্যবৃন্দ।
মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলীর সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভপতি ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
এসময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক নাজবির আহম্মেদ আমান ও বাস্কেটবল সমিতির সভাপতি মোমিনুল আলম। এসময় আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও জেলা ক্রীড়া সংস্থার সাবেক নেতৃবৃন্দ রইস উদ্দিন আহম্মেদ বাবু, মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম, মুরাদুজ্জামান এলান, শেখ মুনিরুজ্জামান আলমগীর। সংবর্ধনা অনুষ্ঠানে সংবধিত অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলেদেন সদ্য বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস এ বাস্কেটবলে বিমান বাহিনীকে পরাজিত করে ৩য় স্থান অর্জনকারী রাজশাহী জেলা দলের খেলোয়াড় ও মহিলা বাস্কেটবল খেলোয়াড়, সাবেক রাজশাহী বাস্কেটবল খেলোয়াড়, জেলা হ্যান্ডবল দলের খেলোয়াড়বৃন্দ।