খুলনা দলে দুটি পরিবর্তন, খেলবেন মাশরাফি

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০১৭, ১২:১৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ ১৯তম জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে আজ শুক্রবার থেকে। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে খেলবে স্বাগতিক খুলনা বিভাগ ও বরিশাল বিভাগ।
এ ম্যাচের জন্য খুলনা বিভাগীয় দলে দু’টি পরিবর্তন এসেছে। দলের সাথে যোগ দিচ্ছেন বিসিবির হাই পারফরমেন্স দলের মেহেদী হাসান ও স্পিনার মঈনুল ইসলাম সোহেল। সম্প্রতি তারা হাই পারফরম্যান্স দলের হয়ে ইংল্যান্ড সফরে গিয়েছিলেন।
অনূর্ধ্ব-১৯ ক্যাম্পে যোগ দেয়ার জন্য দল থেকে চলে যাচ্ছেন আফিফ হোসেন ধ্রুব। এছাড়া বাদ পড়েছেন অমিত মজুমদার। প্রথম রাউন্ডে খুলনার হয়ে খেলেছিলেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সাড়ে তিন বছর পর প্রথম শ্রেণির ক্রিকেটে ফেরা মাশরাফি খুলনার হয়ে দ্বিতীয় রাউন্ডেও খেলবেন।
খুলনায় প্রথম রাউন্ডে স্বাগতিক দলের প্রতিপক্ষ ছিল রংপুর বিভাগ। বৃষ্টি বিঘ্নিত ম্যাচটি ড্র হয়। খুলনার হয়ে এনামুল হক বিজয় ডাবল সেঞ্চুরি ও রবিউল ইসলাম সেঞ্চুরি করেন। মাঠে ফিরে মাশরাফি বিন মুর্তজা দুই ইনিংস মিলিয়ে ৪ উইকেট নিয়েছেন।
খুলনা বিভাগের ১৪ জনের দল: রবিউল ইসলাম রবি, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, মো. মিথুন, তুষার ইমরান, নুরুল হাসান সোহান, জিয়াউর রহমান জনি (সহঅধিনায়ক), মাশরাফি বিন মুর্তজা, খান আব্দুর রাজ্জাক (অধিনায়ক), আল আমিন হোসেন, মঈনুল ইসলাম সোহেল, মাহমুদুল হক সেতু, আশিকুজ্জামান ও মোসাদ্দেক ইফতেখার রাহি।

এ বিভাগের অন্যান্য সংবাদ