খেতাবপ্রাপ্ত ও রাসিকে কর্মরত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

আপডেট: ডিসেম্বর ২২, ২০১৬, ১১:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :



মহান বিজয় দিবস উপলক্ষে নগরীতে বসবাসরত খেতাবপ্রাপ্ত ও রাজশাহী সিটি করপোরেশনে (রাসিক) কর্মরত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের সম্মেলন কক্ষে সিটি করপোরেশনের উদ্যোগ এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনায় নগরীতে বসবাসরত খেতাবপ্রাপ্ত তিন জন ও সিটি করপোরেশনের কর্মরত ছয় জনসহ মোট নয়জনকে সংবর্ধনা প্রদান করা হয়।
এদের মধ্যে খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা বদিউজ্জামান টুনু অসুস্থতার কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম তার বাসভবনে গিয়ে তাকে সংবর্ধিত করেন। এ সময় তিনি তার আশু রোগমুক্তি কামনা করেন।
আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে দায়িত্বপ্রাপ্ত মেয়র মো নিযাম উল আযীম বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাঁদের আত্মত্যাগের কারণেই আমরা স্বাধীন বাংলাদেশের নাগরিক। রাষ্ট্রের বিভিন্ন পর্যায়ে কাজ করছি আছি। তাঁদের অবদানের কথা চির স্মরণীয়। শুধু বিজয়ের মাসেই নয়, তাঁরা সবসময় চির স্মরণীয়। তাঁদের প্রতি যথাযথ সম্মান প্রদান করতে হবে। তাঁদের সম্মানার্থে আমাদের এ আয়োজন।
নিযাম উল আযীম বলেন, বর্তমান সরকার ভাতা বৃদ্ধিসহ বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে মুক্তিযোদ্ধাদের সম্মানিত করছেন। রাজশাহী সিটি করপোরেশনও তাদের হোল্ডিং ট্যাক্সের সিংহভাগ মওকুফ করেছে। মুক্তিযোদ্ধারা যেন সুস্থতা ও সম্মানের সাথে বেঁচে থাকেন আল্লাহর দরবারে সবসময় সেই প্রার্থনা করি ।
রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এ বি এম শরীফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো. রেজাউন নবী দুদু ও মুক্তিযোদ্ধা সংসদ রাজশাহী জেলা কমান্ডার ফরহাদ আলী মিয়া। অনুষ্ঠানে রাসিকের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ