গণমাধ্যমকর্মীদের সঙ্গে আরএমপি কমিশনারের মতবিনিময়

আপডেট: জুন ২৩, ২০১৭, ১২:৪২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


মতবিনিময় সভায় বক্তব্য দেন আরএমপি কমিশনার শফিকুল ইসলাম সোনার দেশ

 
নগরীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার শফিকুল ইসলাম বিপিএম। গতকাল বৃহস্পতিবার বিকেল চারটার দিকে আরএমপির পুলিশ লাইন্সের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। আরএমপি কমিশনারের সভাপতিত্বে উন্মুক্ত আলোচনায় সাংবাদিকরা আইনশৃঙ্খলাসহ বিভিন্ন বিষয়ে নিজেদের মতামত প্রদান করেন। সাংবাদিকদের বিভিন্ন মতামতের ভিত্তিতে বক্তব্য দিতে গিয়ে আরএমপি কমিশনার বলেন, রাজশাহী মহানগরীকে মাদক ও সন্ত্রাসমুক্ত করার জন্য কাজ শুরু করা হয়েছে। মাদক নির্মূল পুরোপুরি সম্ভব নয়। তবে কমিয়ে আনা সম্ভব হয়েছে। সাংবাদিকদের ক্রমাগত সহযোগিতা অব্যাহত থাকলে তা আরো কমিয়ে আনা সম্ভব হবে।
পুলিশের ব্যাপারে তিনি বলেন, কোন কর্মকর্তা বা সদস্যের ব্যাপারে অভিযোগ প্রমাণিত হলে কোন ছাড় নয়। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সর্ষের মধ্যে ভূত রাখতে চাই না। আগে সর্ষের মধ্যে থেকে ভূত তাড়ানো হবে।
মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, আরএমপির উপপুলিশ কমিশনার তানভীর হায়দার চৌধুরী, ডিসি পূর্ব একেএম নাহিদুল ইসলাম, ডিসি পূর্ব আমির জাফর, নগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (সদর ও ট্রাফিক বিভাগ) ইফতে খায়ের আলমসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এ ছাড়া রাজশাহী মহানগরীতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।