গর্তে লুকিয়ে রাখা বিপুল পরিমাণ বিদেশি মদসহ গ্রেফতার- ১

আপডেট: নভেম্বর ২০, ২০২১, ৮:৪৮ অপরাহ্ণ


এম এ আলম বাবলু, পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধি :


দিনাজপুরের পার্বতীপুরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে পুলিশ গর্তে লুকিয়ে রাখা বিপুল পরিমাণ বিদেশি মদসহ একজনকে গ্রেফতার করেছে। শুক্রবার রাতে পার্বতীপুর মডেল থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা কালে মাদক ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

থানা সূত্রে জানা গেছে, পার্বতীপুরের একটি বাড়িতে লুকিয়ে রাখা বিপুল পরিমাণ বিভিন্ন ব্রান্ডের বিদেশি মদসহ সুকুমার মহন্ত (৪৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় শুক্রবার রাতেই থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। শনিবার সকালে ওই মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে। সুকুমার পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড়হরিপুর পোদ্দার সুরেশ চন্দ্র মহন্তের ছেলে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পার্বতীপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড়হরিপুর পোদ্দার গ্রামের সুকুমার মহন্তের বাড়ির আঙিনায় মাটির নিচে বিশেষ কৌশলে গর্ত করে রাখা বিভিন্ন ব্রান্ডের ও সাইজের ৩৩ বোতল (১৮ হাজার ৩০০ মি.লি.) বিদেশি মদ উদ্ধার করে। পর সুকুমার মহন্তকেও গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য ১ লাখ ২৪ হাজার ৫০০ টাকা।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমাম জাফর বলেন, শুক্রবার রাতে সুকুমার মহন্তের বাড়ির আঙিনার মাটির নিচে বিশেষ কৌশলে গর্ত করে রাখা বিভিন্ন ব্রান্ডের ও সাইজের ৩৩ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এ সময় তাকে আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ