কাঠের গুড়া বঝায় বস্তায় পাচার হচ্ছিল ৫০ কেজি গাঁজা

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ১২:৫৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:ব্রাহ্মণবাড়িয়া থেকে নিয়ে আসা কাঠের গুড়া ভর্তি বস্তাতে পাচার করা হচ্ছিল ৫০ কেজি গাঁজা। গাঁজা পাচারের সময় গ্রেফতার করা হয়েছে দুই মাদক কারবারিকে। জব্দ করা হয়েছে পিকআপ গাড়ি।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল চারটার দিকে রাজশাহী মহানগরীর নওদাপাড়া আমচত্বর এলাকায় অভিযান চালিয়ে জব্দ করা হয় ৫০ কেজি গাঁজা। রোববার (২৫ ফেব্রুয়ারি) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

গ্রেফতার মাদক কারবারিরা হলেন- শামিম আক্তার (৩৫) রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ এলাকার লোকমান আলীর ছেলে ও হামিদুল ইসলাম (২২) মাধবপুর এলাকার ফারুক হোসেনের ছেলে। এর মধ্যে একজন পিকআপ চালক ও তার সহকারি।

র‌্যাব থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নওদাপাড়া বিআরটিএ অফিসের সামনে চেকপোস্ট বসানো হয়। এসময় নীল-হলুদ রঙের একটি পিকআপ আসলে চালকের পাশ থেকে নেমে একজন দৌড়ে পালিয়ে যায়। পিকআপে তল্লাশী চালানো হয়েছে কাঠের গুড়ার মধ্যে ৪টি সাদা প্লাস্টিকের বস্তার মধ্যে টেপ দিয়ে পেঁচানো গাঁজা পায়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা জানান, ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত থেকে গাঁজাগুলো নিয়ে আসা হয়েছে। এগুলো গোদাগাড়ীতে পৌছে দিত। সেখান থেকে গাঁজাগুলো বিক্রি করা হয়।
গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে রাজশাহী নগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়। এছাড়াও গাড়ির কাগজ, পিকআপ, ৩টি সিমসহ মোবাইল, ৫০ বস্তা কাঠের গুড়া জব্দ দেখানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ