গার্মেন্ট শ্রমিক পরিচয়ে ভাড়া নেয়া হয় আশুলিয়ার ওই বাড়িটি

আপডেট: জুলাই ১৭, ২০১৭, ১২:৫৯ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


আশুলিয়া থানার চাকোল গ্রামের পাশে চৌরাপাড়া এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে যে বাড়িটি ঘিরে রাখা হয়েছে তা প্রায় দুই মাস আগে ভাড়া নেন আজাদ নামের একজন। গার্মেন্ট শ্রমিক পরিচয়ে বাড়িটি ভাড়া নেয়া হয়। বাড়ির মালিকের নাম ইব্রাহিম। তাকে আটক করা হয়েছে। বাড়ির ভেতর তিন-চারজন থাকতে পারে বলে ধারণা করছে র‌্যাব।
নাম প্রকাশে অনিচ্ছুক র‌্যাবের কয়েকজন কর্মকর্তা এই তথ্য নিশ্চিত করেছেন। শনিবার দিনগত রাত ১টার দিকে চৌরাপাড়া এলাকায় আধাপাকা একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে র‌্যাব। রবিবার (১৬ জুলাই) ভোর সাড়ে ৬টার দিকে বাড়িটির ভেতর থেকে গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। বাড়ির ভেতরের লোকদের আত্মসমর্পণের আহ্বান জানিয়েছে র‌্যাব।  র‌্যাবের কমান্ডো টিম বাড়ির কাছে অবস্থান নিয়েছে।
র‌্যাবের গোয়েন্দা শাখা সূত্রে জানা গেছে, বাড়িটির ভেতর বিস্ফোরক আছে। নিরাপত্তার কারণে আশেপাশের লোকজনকে সরিয়ে দেওয়া হয়েছে। পুরো এলাকা র‌্যাব ঘেরাও করে রেখেছে। সাংবাদিকসহ অন্যান্যদের ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দূরে সরিয়ে রাখা হয়েছে। অভিযানের জন্য অপেক্ষা করছেন র‌্যাব সদস্যরা।
এর আগে বাংলা ট্রিবিউনকে র‌্যাব-৪ এর কমান্ডিং অফিসার লুৎফুল কবির জানান, আধাপাকা টিনশেড বাড়িটির ভেতরে সন্দেহভাজন জঙ্গিরা অবস্থান করছে।
র‌্যাব-৪ এর সংশ্লিষ্ট সূত্র জানায়, সন্দেহভাজন জঙ্গিরা রাত তিনটার দিকে ভেতর থেকে কয়েক রাউন্ড গুলি করেছে। দিনের আলোয় আস্তানাটিতে অভিযান চালানো হতে পারে বলে জানা গেছে।
তথ্যসূত্র: বিডিনিউজ