গুরুদাসপুরে গাঁজার গাছ ও ইয়াবাসহ গ্রেফতার চার

আপডেট: জুলাই ১৭, ২০১৭, ১:০৩ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরের গুরুদাসপুরে এক বিশেষ অভিযানে গাঁজার গাছ ও ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার ভোরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার চাপিলা ইউনিয়নের ইদিলপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম, নাজিরপুর ইউনিয়নের ছবের উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন, চাঁচকৈড় আনন্দনগরের আক্কাছের ছেলে বেলাল ও কোবাদের ছেলে মাহাবুর হোসেন।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায়। অভিযানকালে উপজেলার চাপিলা ইউনিয়নের ইদিলপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে সাইফুল ইসলামের বাড়ি থেকে চারটি বড় গাঁজার গাছ যার আনুমানিক ওজন ১৫ কেজি, নাজিরপুর ইউনিয়নের ছবের উদ্দিনের ছেলে আনোয়ার হোসেনের বাড়ি থেকে ৫শ গ্রাম গাঁজা এবং চাঁচকৈড় আনন্দনগরের আক্কাছের ছেলে বেলাল ও কোবাদের ছেলে মাহাবুর রহমানের কাছ থেকে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয় ও তাদের আটক করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। গতকাল তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলিপ দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ