গুরুদাসপুরে ‘ঘর’ পেল আরো ১৩৫ পরিবার

আপডেট: জুন ২০, ২০২১, ৯:২০ অপরাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি:


নাটোরের গুরুদাসপুর উপজেলার আরও ১৩৫টি গৃহহীন পরিবারকে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

দ্বিতীয় পর্যায়ে সারাদেশে ভূমি ও গৃহহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ‘ঘর’। নাটোরের গুরুদাসপুরেও ১৩৫টি গৃহহীন পরিবারকে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহহীনদের মাঝে ওই ঘরের চাবি প্রদানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় গুরুদাসপুর উপজেলা পরিষদ মিলনায়তন থেকে ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো. আব্দুল কুদ্দুস, উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, ইউএনও মো. তমাল হোসেন, পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার, সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, বীর মুক্তিযোদ্ধা ও নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গসহ উপকারভোগীরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন জানান, দ্বিতীয় পর্যায়ে গুরুদাসপুরে মাথা গোঁজার ঠাই পেলো ১৩৫টি ভূমি ও গৃহহীন পরিবার। এরআগে প্রথম পর্যায়ে উপজেলায় ৫০টি গৃহ নির্মাণ করে দেওয়া হয়। সরকারের যত প্রকল্প রয়েছে, তার মধ্যে এটি একটি সফল প্রকল্প। অনেক গৃহহীন পরিবারের স্বপ্ন পুরণ হয়েছে। প্রধানমন্ত্রী বলেছেন তৃতীয় পর্যায়ে গৃহহীন থাকবে না কেউ।

এ বিভাগের অন্যান্য সংবাদ