গুরুদাসপুরে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আপডেট: জুন ২৪, ২০১৭, ১:২২ পূর্বাহ্ণ

গুরুদাসপুর প্রতিনিধি


ব্র্যাক খুবজীপুর শাখার আয়োজনে ও আনন্দনগর গ্রাম দারিদ্র বিমোচন কমিটির উদ্যোগে দুইশতাধিক হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে লাচ্চা-চিনি বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার বেলা ১১টায় খুবজীপুর ইউনিয়নের শ্রীপুর আদর্শ বালিকা উচ্চবিদ্যালয়ে মাঠে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
আনন্দনগর গ্রাম দারিদ্র বিমোচন কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান আলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাক খুবজীপুর শাখা অফিসের ব্যবস্থাপক সাইদুর রহমান, আবদুর রহিম, আনন্দনগর গ্রাম দারিদ্র বিমোচন কমিটির সাধারণ সম্পাদক ও গুরুদাসপুর বার্তার সম্পাদক প্রভাষক সাজেদুর রহমান, নারী কমিশনার মোছা. হাফিজা খন্দকার। অনুষ্ঠানে ব্রাকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বেবীয়ারা, জগদীশ, ইয়াহিয়া, দুলাল উদ্দিন, রতন, তরিকুল প্রমুখ। এছাড়া আনন্দনগর গ্রাম দারিদ্র বিমোচন কমিটির কোষাধ্যক্ষ জাহিদুল, আজেদাসহ সদস্যবৃন্দ ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক সাজেদুর রহমান বলেন, শুধু ঈদ উপলক্ষে নয়, সবসময় সমাজের বিত্তবানদের হতদরিদ্রদের পাশে এগিয়ে আসা উচিৎ। বিশেষ করে ঈদের খুশি ভাগ করে নিতে দরিদ্র, সুবিধা বঞ্চিতদের মাঝে ছড়িয়ে দেবার মাধ্যমেই ঈদ আনন্দ পূর্ণতা পায়। এটি গ্রাম দারিদ্র বিমোচন কমিটি ও ব্রাকের একটি ক্ষুদ্র উদ্যোগ। আগামীতেও ব্রাক ও আনন্দনগর গ্রাম দারিদ্র বিমোচন কমিটি তাদের প্রচেষ্টা চালিয়ে যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ