গুরুদাসপুরে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার গাড়ি দূর্ঘটনায় শিকার

আপডেট: জুলাই ৩, ২০১৭, ১২:৫৯ পূর্বাহ্ণ

গুরুদাসপুর প্রতিনিধি


নাটোরের গুরুদাসপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবকে(৬৫) বহনকারি প্রাইভেটকার দূর্ঘটনার শিকার হয়েছে। দূর্ঘটনায় তাদের বহনকারি গাড়িটি দুমড়ে মুচড়ে গেছে।
গতকাল রোববার বেলা সাড়ে ৩টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার কাছিকাটা বাসস্ট্য্যান্ড এলাকায়্ বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের বহনকারি গাড়িটির সংর্ঘষ হয়।
এ সময় গাড়িতে থাকা হাবিবসহ তার স্ত্রী নাজমা হাবীব (৫০) দুই মেয়ে অনিতা হাবিব (১২) বাবলী হাবিব (১৮) ও চালক নিশান (৩৫) প্রাণে রক্ষা পান। তাদের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসা শেষে সকলেই বিকল্প পরিবহনে ঢাকায় ফিরেছেন।
্বনপাড়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট শাহাদৎ হোসেন মুঠোফোনে জানান, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান পাবনার ঈশ্বরদী নিজ বাড়িতে ঈদ উদ্যাপন শেষে গতকাল রোববার পরিবারসহ ব্যক্তিগত গাড়িতে ঢাকায় ফিরছিলেন। তাদের বহনকারি গাড়িটি কাছিকাটা বাসস্ট্য্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। সংর্ঘষে তাদের গাড়িটি দুমড়ে মুচড়ে গেলেও সকলেই প্রাণে রক্ষা পান। হাবিবকে বহনকারি ক্ষত্রিগ্রস্ত প্রাইভেটকার ও ট্রাকটি আটক করা হয়েছে।। তবে ট্রাক চালক ও তার সহকারি পালিয়ে গেছে। ওই ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে হাইওয়ে পুলিশের ওই কর্মকর্তা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ