বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

গুরুদাসপুরে বিদেশি পিস্তলসহ দুই যুবক আটক

আপডেট: December 12, 2019, 1:16 am

গুরুদাসপুর প্রতিনিধি


নাটোরের গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মিদের ওপর অতর্কিত হামলার প্রস্তুতিকালে দুই রাউন্ড গুলি, ম্যাগাজিন ও একটি বিদেশি পিস্তলসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার নাজিরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় আটকৃতদের ছবি তুলতে দেয়নি পুলিশ।
আটককৃতরা উপজেলার জুমাইনগর গ্রামের ইয়াকুব মণ্ডলের ছেলে হুমায়ুন (২০) ও ঝাউপাড়া গ্রামের রায়হান মোল্লার ছেলে মুনছুর ওরফে মন্নুছ (২০)। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আটক দুই যুবক জুমাইনগর এলাকার যুবলীগ নেতা শরিফুল ইসলামের অনুসারি বলে জানা গেছে।
গুরুদাসপুর উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট আনিছুর রহমান বলেন, আটককৃত দুই যুবক স্থানীয় সংসদ সদস্য আবদুল কুদ্দুসের লোক। তার ইঙ্গিতেই আমাদের ওপর হামলা চালানোর চেষ্টাকালে তারা আটক হয়। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী বলেন, নাজিরপুর ইউনিয়ন আ’লীগের ৭,৮ ও ৯নম্বর ওয়ার্ডের কমিটি গঠন অনুষ্ঠানে অতর্কিতভাবে ওই দুই যুবক অস্ত্রসহ ঢুকে পড়লে নেতাকর্মিদের সহায়তায় পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।
এ ব্যাপারে আবদুল কুদ্দুস এমপির মুঠোফোনে যোগাযোগ করে না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাচ্ছেনা। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ