গুরুদাসপুরে যুবলীগের পদ নির্বাচনে ভোটাভুটি ।। রব্বেল সভাপতি, সম্পাদক জামাল

আপডেট: অক্টোবর ৩০, ২০১৬, ১১:৫৬ অপরাহ্ণ

গুরুদাসপুর প্রতিনিধি
ব্যালট পেপার, ভোটার তালিকা ও বুথ ছিল। সেই সঙ্গে ছিল স্বচ্ছ ভোটের বাক্স আর ভোটারদের লম্বা লাইন। নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ নির্বাচনকে ঘিরেই ছিল এতসব আয়োজন। গতকাল রোববার বিকাল থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত চলে এ ভোটাভুটি।
মশিন্দা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নয় যুবলীগের ওই ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি মো. আলাল শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী, জেলা যুবলীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী ও সাধারণ সম্পাদক  রুহুল আমীন বিপ্লব, নাটোর সদর থানা যুবলীগের সভাপতি আবদুর রাজ্জাক ডাবলু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এসএম রাশেদ সরকার, পৌর যুবলীগের সভাপতি আবু তাহের সোনার ও জেলা ছাত্রলীগের সহসভাপতি বাঁধন শেখ প্রমুখ।
আয়োজকদের সূত্রে জানা গেছে, নির্বাচনে ইউনিয়ন সভাপতি পদে রাজীবুল হাসান রব্বেল (ছাতা), মো. জাহিদ হোসেন (দেয়ালঘড়ি), সাধারণ সম্পাদক পদে মো. জামাল হোসেন ((মই), বুলবুল আহম্মেদ (ফুটবল) ও মো. আবদুল জলিল লেমন (আনারস) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন। পরে রাজীবুল হাসান রব্বেল (ছাতা) ৫০ ভোট পেয়ে সভাপতি ও মো. জামাল হোসেন (মই) ৪১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। জেলা যুবলীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী ও সাধারণ সম্পাদক রুহুল আমীন বিপ্লব নির্বাচনে প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন। মশিন্দা ইউনিয়নের নয়টি ওয়ার্ডের ৯০ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।