গুরুদাসপুরে শিশু দৃষ্টি হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

আপডেট: মে ১৩, ২০১৭, ১২:৪০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর প্রতিনিধি


গুরুদাসপুরে আড়াই বছরের মেয়ে দৃষ্টি হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে শহরের চাঁচকৈড় বাজারের হরিবাস এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। মানবন্ধনে ধর্ম-বর্ণ নির্বিশষে সকল শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে দাবির প্রতি সমর্থন জানান।
চাঁচকৈড় বাজার হরিবাস ক্লাব নামে একটি সংগঠন ওই কর্মসূচির আয়োজন করে। হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের গুরুদাসপুর উপজেলা কমিটির সভাপতি ধীরেন্দ্রনাথা ঘোষের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন সাবেক সাংসদ আবুল কাশেম সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ, জেলা আ’লীগের তথ্যগবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, প্রশান্ত সরকার, বিমল চন্দ্র কুন্ডু, অসীম পাল প্রমুখ।
বক্তারা দৃষ্টিহত্যা মামলাটি দ্রুতবিচার ট্রাইব্যুনালে নিয়ে দ্রুত রায় কার্যকরসহ দৃষ্টান্তমূলক শাস্তি (ফাঁসি) দাবি করেন।
এর আগে গত ৫ মে সকালে চাঁচকৈড় বাজারের  হরিবাস এলাকার চা বিক্রেতা মোহন ঘোষের আড়াই বছরের শিশু কন্যা দৃষ্টি রানী নিখোঁজ হয়। পরদিন শনিবার বিকেলে পাশের প্রদীপের ঘরের খাটের নিচ থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।
ওই ঘটনায় পুলিশ প্রদীপ, তার স্ত্রী রিতারানী, ছোটভাই ব্রজ ও ছেলে হৃদয়কে গ্রেফতার করে পুলিশ। তারা বর্তমানে নাটোর জেলহাজতে রয়েছে। ওসি দিলীপ কুমার দাস গতকাল শুক্রবার জানান, কীভাবে, কেমন করে দৃষ্টিরানীকে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত নয় পুলিশ। ভিসেরা রিপোর্টর জন্য অপেক্ষা করছে করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ