গুলনাহার বেগম মারা গেছেন

আপডেট: জুন ১৯, ২০২১, ১০:২৬ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি:


নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের শাশুড়ি ও মহিলা সংরক্ষিত আসনে সাবেক সংসদ সদস্য শেফালী মমতাজের মা গুলনাহার বেগম (৮০) শুক্রবার (১৮ জুন ২০২১) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাঁর নিজ বাড়িতে নিয়ে আশার পথে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
তিনি নাটোরের লালপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী। মৃত্যুকালে ৪ ছেলে ও ৬ মেয়ে রেখে গেছেন। শুক্রবার বাদ আছর বাঁশবাড়িয়া পারিবারিক কবরস্থানে জানাযা শেষে তাঁর দাফন সম্পন্ন করা হয়।
তাঁর মৃত্যুতে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সাবেক সংসদ সদস্য এ্যাড: আবুল কালাম আজাদ, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য শেফালী মমতাজ, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার সম্পাদক আরিফুল ইসলাম উজ্জ্বল, বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ