গৃহবধূকে দলগতধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩

আপডেট: মার্চ ২০, ২০২৪, ৩:১০ অপরাহ্ণ

গৃহবধূকে দলগতধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩
পাবনা প্রতিনিধি:


পাবনার সাঁথিয়ায় এক গৃহবধূ (২৬) কে দলগতধর্ষণ মামলায় অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৯ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, সাঁথিয়া উপজেলার চাঁদপুর গ্রামের নুর ইসলামের ছেলে নুহ মোল্লা (২৮), আব্দুর রহমানের ছেলে নাসির উদ্দিন (৩০) ও নুর আলীর ছেলে সাইফুল ইসলাম (৩০)।

বুধবার (২০ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান।
সংবাদ সম্মেলনে মেজর এহতেশামুল হক খান জানান, গত ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় ভুক্তভোগী গৃহবধূ সাঁথিয়ার বনগ্রাম বাজার থেকে বাড়িতে যাবার জন্য চরভদ্রকোলা নামক স্থানে অটোবোরাক থেকে নামেন।

সেখান থেকে পায়ে হেঁটে বাড়ির উদ্দেশ্যে যাবার সময় বটতলা এলাকায় তাকে একা পেয়ে মুখ চেপে ধরে ও পা বেঁধে ফেলে উল্লিখিত তিন আসামি। পরে তারা চরভদ্রকোলা গ্রামের ডাঙারচক নামক নির্জন মাঠে নিয়ে যায়। সেখানে গৃহবধূকে মুখে কাপড় গুঁজে পালাক্রমে দলবদ্ধ ধর্ষণ করে ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা।

এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে গত ২২ ফেব্রুয়ারি সাঁথিয়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে গণধর্ষণের মামলা দায়ের করেন।এরপর আসামি গ্রেপ্তারে অভিযানে নামে র‌্যাব। তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার রাতে সাঁথিয়ার খাইলভরা মোল্লাবাড়ি ও আতাইকুলার ধর্মগ্রাম এলাকায় অভিযান চালিয়ে মামলার অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই পৈশাচিক ঘটনার সাথে নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। জিজ্ঞাসাবাদ শেষে আসামীদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বুধবার দুপুরে সাঁথিয়া থানায় হস্তান্তর করা হয়। পরে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।