আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন দপ্তর ও সংস্থার কর্মকর্তাদের সঙ্গে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর মতবিনিময়

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১১:৩০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:রাজশাহীতে কর্মরত গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর ও সংস্থার কর্মকর্তাবৃন্দ এবং রাজশাহী জেলা ও মহানগরের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী। রবিবার বিকেলে সার্কিট হাউসের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, রাজশাহী ব্যাপক উন্নয়ন চলছে। সকলে সমন্বয় করে উন্নয়ন কাজ এগিয়ে নিতে হবে। মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে সমন্বয় করে কাজ করবেন। কোন কাজে যাতে নিজেদের মধ্যে সমন্বয়হীনতা না হয়-এই বিষয়টি লক্ষ্য রাখবেন। আর আমরা দলীয় নেতাকর্মীরা সকলে ঐক্যবদ্ধ থেকে প্রধানন্ত্রীর হাতকে শক্তিশালী করবো।

দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ আসাদুজ্জামান আসাদ, রাজশাহী মহানগর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী জেলা আ’লীগের সভাপতি অনিল কুমার সরকারসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজশাহীতে কর্মরত গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর ও সংস্থার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের কাজী ওয়াছি উদ্দিন। সভায় রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মোঃ জিয়াউল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ