গেম খেলতে নিষেধ করায় স্কুলছাত্রীর আত্মহত্যা!

আপডেট: মে ২০, ২০১৭, ১২:০৭ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি


রাজশাহীর দুর্গাপুরে ফোনে গেম খেলতে নিষেধ করায় মায়ের ওপর অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে ববি খাতুন (১৩) নামে এক স্কুলছাত্রী। সে উপজেলার পানানগর এলাকার টিপু আলীর মেয়ে এবং পানানগর উচ্চবিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় নিজ বাড়িতে ববি বিষপান করেন। পরে পরিবারের লোকজন জানতে পেরে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
দুর্গাপুর থানা পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সকালে ববি খাতুনকে মোবাইলে গেমস খেলা নিয়ে তার মা বোকাঝকা করেন। পরে সে মায়ের ওপর অভিমান করে রাত সাড়ে ৮টার দিকে নিজ ঘরে বিষপান করে। এসময় পরিবারের লোকজন বিষপানের বিষয়টি জানতে পেরে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করেন। পরে চিকিৎসকেরা তাকে চিকিৎসা দিয়ে হাপাতালের বেডে পাঠিয়ে দেন। সেখানে রাত সাড়ে ১১টার দিকে সে মারা যায়।
দুর্গাপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রুহুল আলম জানান, বিষপানের খবর পেয়ে রাতেই থানা পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। সেখান থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। গতকাল শুক্রবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ