গোদাগাড়ীতে ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারী ঢেউটিন বিতরণ

আপডেট: জুন ১৩, ২০২৪, ১০:৪৯ অপরাহ্ণ


গোদাগাড়ী প্রতিনিধি:


রাজশাহীর গোদাগাড়ীতে ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারী ঢেউটিন বিতরণ করলেন যুবলীগ নেতা। বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদের সরকারী গোডাউন থেকে ১৫টি পরিবারকে ২৯ বান্ডিল ঢেউটিন ও নগদ ৮৪ হাজার টাকা বিতরণ করা হয়। এ সময় উপজেলা চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেলের পক্ষে কামাল পাশা সোহাগ নামে এক যুবলীগ নেতা ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন তুলে দিয়ে তার নিজস্ব ফেসবুকে ছবি পোষ্ট করে। এ নিয়ে সরকারী মহলে তোলপাড় শুরু হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আতিকুল ইসলাম বলেন,সরকারী কোন সাহায্য জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তা ছাড়া বিতরণ করার নিয়ম নেই। কথিত এই যুবলীগ নেতা বিতরণ করে অপরাধ করেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থ নেওয়ার জন্য উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও)কে নির্দেশ দেয়া হয়েছে। এ প্রসঙ্গ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিপুল কুমার মালাকার বলেন,সকাল বেলায় দিকে বরাদ্দকৃত টাকার চেক বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ।

এর পর গোডাউন থেকে ঢেউটিন ক্ষতিগ্রস্থদের কাছে হস্তাহস্তর করছিল পিআইও অফিসের কর্মচারীরা। এ সময় কথিত যুবলীগ নেতা জোর করে উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে ঢেউটিন বিতারণ করে। তবে গোডাইনে ঢেউটিন দেওয়ার সময় আমি(পিআইও) মাটিকাটা ইউনিয়নে অবস্থান করছিলাম। এই ধরনের ঘটনার জন্য কথিত যুবলীগ নেতা বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য যে উপজেলা পরিষদ নির্বাচনে বেলাল উদ্দীন সোহেলের পক্ষে কাজ করে কাকনহাটের কথিত এই যুবলীগ নেতা। নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল দায়িত্ব গ্রহনের পর থেকে প্রতিদিন উপজেলা পরিষদে এসে বিভিন্ন সরকারী দপ্তরে খবরদারী করছে কামাল পাশা সোহাগ বলে একাধিক সরকারী দপ্তর সুত্র জানায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version