গোদাগাড়ীতে ফ্রি হার্ট কাম্প অনুষ্ঠিত

আপডেট: মার্চ ৯, ২০২৪, ১০:৪০ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ (ঢাকা) ও ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন রাজশাহী’র যৌথ ফ্রি হার্ট কাম্প অনুষ্ঠিত হয়। শনিবার (৯ মার্চ) সকালে গোদাগাড়ী মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজে সচেতনতা মূলক সেমিনার ও দিনব্যাপি ফ্রি হার্ট কাম্প অনুষ্ঠিত হয়।

এই হার্টকাম্পে দুইশতাধীক রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়। চিকিৎসা সেবা প্রদান করেন, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন রাজশাহী’র চীফ কনসালটেন্ট রামেকহার কার্ডিওলজী বিভাগীয় প্রধান (অব.) অধ্যাপক ডা. মো. রইসউদ্দীন। ঢাকাহার্ট ফাউন্ডেশনের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মো. হাবিবুর রহমান, ডা. কলিম উদ্দীন এবং ডা. মো. রফিকুল ইসলাম। এছাড়াও ন্যাশনালহার্ট ফাউন্ডেশন রাজশাহীর অন্যান্য চিকিৎকগণের মধ্যে ডা. একেএম রেজওয়ানুল ইসলাম, ডা. তানয়িা আক্তার জাহান, ডা. এএম রেজওয়ানুল হক এবং ডা. আব্দুল্লাহ আল মামুন আগত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন।

সেমিনারে আগত রোগী ও জনসাধারণের হৃদরোগ বিষয়ক সচেতনতা বৃদ্ধির উদ্দ্যেশ্যে চিকিৎকবৃন্দ তাদের তথ্য বহুল আলোচনা পেশ করেন। দিনব্যাপি ফ্রি হার্ট কাম্পে আগত রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি বিনামূল্যে ইাসজি, প্রয়োজনীয় রক্ত-পরিক্ষা, ওজন ও রক্তচাপ পরিমাপসহ নানা বিধ সেবা প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ