গোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের ৪ জনসহ ৬ জনের মনোনয়ন পত্র দাখিল

আপডেট: এপ্রিল ১৫, ২০২৪, ১১:০৪ অপরাহ্ণ


গোদাগাড়ী প্রতিনিধি:রাজশাহীর গোদাগাড়ী উপজেলা-পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন,ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র দাখিল করেন।
চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, উপজেলা যুবলীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পৌর আ‘লীগের সভাপতি রবিউল আলম, উপজেলা আ‘লীগের সহ-সভাপতি সুন্দন দাস রতন, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক ও দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল,জেলা যুবদলের সাবেক সাধারন সাজেদুর রহমান খান মার্কনী, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন(এনডিএম) ড. আব্দুর রহমান মুহসেনী।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নাজমুল হক,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালমান পিরোজ ফয়সাল ও আদিবাসী নেতা হরেন টুডু।মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা লীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি,উপজেলা মহিলা লীগের সাধারন সম্পাদক কৃঞ্চাদেবী। ৮ মে প্রথম ধাপে গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২১ এপ্রিল প্রত্যাহার এবং ২২ এপ্রিল প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ