গোদাগাড়ী পৌরসভা ও মোহনপুর ইউপির ৪নম্বর ওয়ার্ডে মিলন ও আতাউর নির্বাচিত

আপডেট: মার্চ ৯, ২০২৪, ১০:২৯ অপরাহ্ণ


গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও মোহনপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) পদপ্রার্থী উপনির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (৯মার্চ) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। গোদাগাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী ৩ জন প্রার্থী হলেন শহিদুল ইসলাম মিলন (ডালিম প্রতীক) ১হাজার ৩২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম মোজিবুর রহমান (উট পাখি) ৩৮৬ ও মোয়াজ্জেম হোসেন ৩৩৯ ভোট পেয়েছে।
গোদাগাড়ী উপজেলা মোহনপুর ইউপির ৪নং ওয়ার্ড (সাধারণ সদস্য) মেম্বার পদপ্রার্থী ৪জন অংশগ্রহণ করে। আতাউর রহমান (ফুটবল প্রতীকে) ১ হাজার ১৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শারোওয়ার জাহান পিন্টু (টিবওয়েল) প্রতীক ৭৮৪ ভোট পান।

সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার জেবুনন্নেসা শাম্মী বলেন, গোদাগাড়ী পৌরসভার ৪নং ও মোহনপুর ইউপির ৪নং ওয়ার্ডের (কাউন্সিলর ও মেম্বার) পদে উপনির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। । গোদাগাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী ৩ জন প্রার্থী হলেন শহিদুল ইসলাম মিলন (ডালিম প্রতীক) ১হাজার ৩২৪ ভোট পেয়ে নির্বাচিত, ও মোহনপুর ইউপির ৪নং ওযার্ড সদস্য আতাউর রহমান (ফুটবল প্রতীকে) ১হাজার ১৩২ভোট পান তাদের বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। এই দুইটির ওয়ার্ডের জনপ্রতিনিধিরা মূত্যু বরণ করলে ওয়ার্ড দুইটিকে শূণ্য ঘোষনা করে নির্বাচন কমিশন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version