গোদাগাড়ীতে অস্ত্র ও মাদকসহ শীর্ষ মাদক ব্যবসায়ী শীষ মোহাম্মদ আটক

আপডেট: অক্টোবর ৬, ২০১৯, ১:৩১ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি


রাজশাহীর গোদাগাড়ীতে অস্ত্র ও মাদকসহ শীর্ষ মাদক ব্যবসায়ী শীষ মোহাম্মদকে (৩৫) আটক করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, গত ৩ অক্টবর গভীর রাতে উপজেলার বিজয়নগর এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল শীষ মোহাম্মদকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৬ রাউন্ড গুলিসহ একটি পিস্তল, ২টি ম্যাগজিন, ৫০০ গ্রাম হেরোইন ও ১৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ী শীষ মোহাম্মদের কাছে থাকা একটি ট্রাভেলস ব্যাগে অস্ত্র ও মাদক ছিল। গ্রেফতারকৃত শীষ মোহাম্মদ গোদাগাড়ী উপজেলার গড়েরমাঠ ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কোদালকাটি গ্রামের ইসরাইল মেম্বারের ছেলে।
জেলা পুলিশের মূখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম বলেন, শীষ মোহাম্মদ দীর্ঘ দিন ধরে মাদক ও অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত। এর আগে তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে মামলা রয়েছে। সে গোদাগাড়ী থানা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। ২০১৭ সালের দিকে সাহাব্দীপুর ইট ভাটাতে থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও হেরোইনসহ শীষ মোহাম্মদকে আটক করেছিল। আগের মামলাগুলিতে জামিনে রয়েছে শীষ মোহাম্মদ। অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, শীষ মোহাম্মদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদক ও অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের হয়েছে। গতকাল শনিবার শীষ মোহাম্মদকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার জানান, তাকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শীষ মোহাম্মদ আন্তর্জাতিক মাদক পাচারকারী চক্রের সদস্য হওয়ায় রাতারাতি কোটি কোটি টাকার সম্পদ গড়ে তুলেছে। তার পিতা বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকলেও শীষ মোহাম্মদ স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন নেতার সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক গড়ে তোলে।