গোদাগাড়ীতে ছিনতাইকারির কবলে জেলা আ’লীগের দফতর সম্পাদকের পরিবার, আটক ২

আপডেট: জানুয়ারি ৮, ২০১৭, ১২:১২ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি


রাজশাহীর গোদাগাড়ীতে ছিনতাইকারীর কবলে জেলা আওয়ামীলীগের দফতর সম্পাদকের পরিবার। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজন আটক করেছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার বিকাল ৪ টার দিকে রাজশাহী জেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক ফারুক হোসেন ডাবলু স্ত্রী ও ছেলেসহ পরিবারের সদস্যদের নিয়ে গোদাগাড়ী সরমঙ্গলা ইকো পার্কে ঘুরতে যান। এ সময় ৬/৭ জন ছিনতাইকারীর একটি দল জেলা আওয়ামীলীগ দফতর সম্পাদক ও তার পরিবারের সদস্যদের মারধর করে এবং অস্ত্র দেখিয়ে নগদ টাকা, স্বর্ণের অলঙ্কার ও মোবাইল ফোনসহ মূল্যমান জনিসপত্র ছিনতাই করে নিয়ে যায়। এ সময় ফারুক হোসেন ডাবলু পার্কের পাশে সড়কে দাড়িয়ে থাকা ট্রাফিক পুলিশের সহযোগিতা চান। কিন্তু ট্রাফিক পুলিশ সহযোগিতা করতে এগিয়ে আসে নি বলে ফারুক হোসেন ডাবলু জানান। পরে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেলিম (৪৮)  নামের এক ছিনতাইকারীকে আটক করে। অন্য ছিনতাইকারীরা পালিয়ে যায়। আটককৃত সেলিম পুলিশের বরখাস্তকৃত কানস্টেবল ও গোদাগাড়ী পৌর এলাকার শ্রীমন্তপুর গ্রামের মৃত আব্দুল মজিদ ওরফে ভুনুর ছেলে। এজাহারভূক্ত অন্য চিনতাইকারী লেবু থানায় আশেপাশে ঘোরাঘুরি করার সময় পুলিশ তাকে আটক করে। লেবু পৌর এলাকার সারাংপুর গ্রামের কালুর ছেলে। ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা থানায় এসে ক্ষোভ জানান। স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা বলেন, চিহ্নিত ছিনতাইকারীরা দীর্ঘদিন ধরে সরমঙ্গলা পার্কে ছিনতাই, চাঁদাবাজি করে আসছে।  এরা এতোটা বেপরোয়া যে, পরিচয় পাওয়ার পরেও জেলা আওয়ামীলীগের দফতর সম্পাদকের পরিবারের উপর হামলা চালিয়ে ছিনতাই করেছে। ছিনতাইয়ের ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার সমিত চৌধুরী, গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সী।
এ প্রসঙ্গে থানার ওসি জানান এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। ছিনতাইকারীদেরকে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে। এই ঘটনায় তীব্র নিন্দা জানান গোদাগাড়ী পৌর সভার মেয়র ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মনিরুল ইসলাম বাবু, পৌর আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল মালেক, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাহাবুবুল আলম মুক্তি, পৌর যুবলীগের সহসভাপতি গোলাম নাসিম, উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারক বাবু, পৌর ছাত্রলীগ সভাপতি রানা হামিদ, শ্রমিক লীগ সাধারণ সম্পাদক হাসান আলী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ