গোদাগাড়ীতে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন

আপডেট: জুলাই ২৩, ২০২১, ৯:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় করোনা আক্রান্ত রোগিদের জন্য ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন রাজশাহী মেডিকেল সেন্টার, ঢাকাস্থ রাজশাহী জেলা সমিতি ও গোদাগাড়ি উপজেলা সমিতির যৌথ উদ্যোগে এ সেবার উদ্বোধন করা হয়।
শুক্রবার (২৩ জুলাই) বিকালে গোদাগাড়ী ডাইংপাড়া ফিরোজ চত্বরে বিনামূল্যের এ অক্সিজেন সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গোদাগাড়ী উপজেলা হেলথ কমপ্লেক্সের ইউ এইচ এফ পি ও ডা. আবু তালেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্য দেন, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন, ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের সমন্বয়কারী ডা. রমজান আলী এবং ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন মেডিকেল সেন্টারের রোগি কল্যাণ অফিসার হাসান আবাবিল।
অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা মানব সেবামূলক এমন কার্যক্রমের জন্য আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক শুভেচ্ছা জানান। এছাড়া এমন কার্যক্রমে বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। উদ্বোধনী অনুষ্ঠানে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন মেডিকেল সেন্টার রাজশাহীর পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সেবা সমন্বয়কারী ডা: রমজান আলী কাছে তিনটি অক্সিজেন সিলিন্ডার, অক্সিজেন ফ্লো মিটার, পালস অক্সিমিটার ও মাস্ক তুলে দেয়া হয়। শেষে জনসচেতনতামূলক প্রচারণা ও ফ্রি মাস্ক বিতরণ করা হয়।