গোদাগাড়ীতে মনোনয়ন না পেয়ে নৌকার বিরোধিতায় জেলা আ’লীগের এক নেতার বিরুদ্ধে অভিযোগ

আপডেট: অক্টোবর ২৭, ২০২১, ১০:৫৩ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:


রাজশাহীর গোদাগাড়ীতে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা প্রতিকের বিরোধিতায় নেমেছে ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা। উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আখতারুজ্জামান আকতার এবার নির্বাচনে দলীয় মনোনয়ন পাননি। এমন অভিযোগ করেছেন গোদাগাড়ী উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বেলালউদ্দীন সোহেল।

তিনি অভিযোগ করে বলেন, আখতাররুজ্জামান দলীয় মনোনয়ন না পেয়ে নৌকার প্রার্থীর বিপক্ষে তার ভাতিজা মাসুদ ইকবালকে প্রার্থী করে ভোটের মাঠে নামিয়েছে। ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে আখতারুজ্জামান তার ভাতিজার পক্ষে কাজ করছে। কোনো ভোটার তার ভাতিজাকে ভোট দিতে না চাইলে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দীন বাবুকে ভোট দিতে বলছেন। আখতারুজ্জামান ভোটারদেরকে বিভ্রান্ত করে বলছেন, কোনোমতেই নৌকাকে জিততে দিতে হবে না।

অভিযোগের ব্যাপারে জেলা আওয়ামী লীগের নেতা ও ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান আকতার বলেন, তার ভাতিজা প্রার্থী হওয়ার ক্ষেত্রে তার কোনো ভূমিকা নেই। দলের সিদ্ধান্ত মেনে এবার নির্বাচন থেকে সরে গিয়ে নৌকার পক্ষে কাজ করছি।

এসব বিষয়ে গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বলেন, ইউপি নির্বাচনে নৌকার বিপক্ষে যে সব নেতাকর্মীরা অবস্থান নিলে দল থেকে বহিস্কার হবে। এ ক্ষেত্রে দেওপাড়া ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা আকতারুজ্জামান দলীয় প্রার্থী অর্থাৎ নৌকার বিপক্ষে যাওয়ায় প্রমাণ পেলে আওয়ামীলীগ থেকে বহিস্কার হবে।