গোদাগাড়ীতে সাবেক মেয়রসহ তিন জামায়াত নেতা গ্রেফতার

আপডেট: এপ্রিল ৩০, ২০১৭, ১২:১৫ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি


গ্রেফতারকৃতজামায়াত নেতা আমিনুল ইসলাম- সোনার দেশ

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার সাবেক মেয়র ও কাউন্সিলরসহ তিন জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে ও গতকাল শনিবার সন্ধ্যায় পৃথক দুইটি অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, গোদাগাড়ী পৌরসভার সাবেক মেয়র ও এলাকার শ্রীমন্তপুর গ্রামের মৃত গোলাম রব্বানীর ছেলে জামায়াত নেতা আমিনুল ইসলাম, এক নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও গড়েরমাঠ গ্রামের মৃত মঞ্জুর রহমানের ছেলে রবিউল ইসলাম (৩৫) এবং রামনগর গ্রামের মৃত সইবুর রহমানের ছেলে হায়দার আলী (৪৫)। গ্রেফতারকৃত তিনজনই স্থানীয় জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িত।
এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, আটককৃত সাবেক মেয়র আমিনুল ইসলামের বিরুদ্ধে মাদক, সন্ত্রাস ও নাশকতার অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তিনি বর্তমানে জেলা জামায়াতের সুরা সদস্য। এর আগে আমিনুল ইসলামের বিরুদ্ধে সন্ত্রাস ও নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে। প্রত্যেক মামলায় জামিনে রয়েছেন সাবেক মেয়র আমিনুল ইসলাম।
এদিকে শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার সিএন্ডবি ও ডাইংপাড়া বাজার এলাকা থেকে সাবেক পৌর কাউন্সিলর রবিউল ইসলাম ও জামায়াত নেতা হায়দার আলীকে আটক করে পুলিশ। আটককৃতদেরকে উপজেলার পাহাড়পুর নামাজ গ্রামে সন্ত্রাস ও নাশকতা মামলায় আটক দেখিয়ে গতকাল শনিবার সকালেই জেলাহাজতে পাঠায় পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ