গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় বাস ও মিনি ট্রাক চালক নিহত,আহত ১৫

আপডেট: মার্চ ২৬, ২০২০, ১২:২৬ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি


গোদাগাড়ীতে দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া বাস সোনার দেশ

রাজশাহীর গোদাগাড়ীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ১৫ জন আহত হয়েছ। গতকাল বুধবার ভোর ৬ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন হলেন তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আবদুল আজিজের ছেলে মতিউর রহমান (৩৫)। আর অপরজন হলেন নাম টুটুল (২৭)। তিনি পুঠিয়া উপজেলার বেলপুকুর এলাকার আবুল কাশেমের ছেলে। টুটুল ট্রাকের ড্রাইভার ছিলেন।
প্রতাক্ষদর্শীরা জানান, খুব ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল এ সময় রাজশাহীগমী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসটি উল্টিয়ে যায় এবং ট্রাকটি গাছের সঙ্গে লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয় এবং ১৫ জন আহত হয়। পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা আহতের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।
গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আতাউর রহমান বলেন, আমরা ঘটনাস্থলে ট্রাকের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখি এবং যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি লাশ উদ্ধার করি। তবে নিহত দু’জনই ড্রাইভার বলে ধারনা করা হচ্ছে।
প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল বারী জানান, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাওয়ার সময় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে দু’জনের মৃত্যু হয়। এবং ১০-১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।