গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় বিজিবির দুই ল্যান্সনায়েক নিহত

আপডেট: June 13, 2020, 9:51 pm

গোদাগাড়ী প্রতিনিধি:


গোদাগাড়ীতে উল্টে যাওয়া বিজিবি’র ট্রাক- সোনান দেশ

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় বিজিবির দুজন ল্যান্সনায়েক নিহত হয়েছেন। নিহতরা হলেন ল্যান্সনায়েক জোবায়ের হোসেন ও ল্যান্সনায়েক আবু সাঈদ। শনিবার (১৩ জুন) গোদাগাড়ী সরকারি ডিগ্রি কলেজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, শনিবার (১৩ জুন) সকালে গোদাগাড়ী সরকারি ডিগ্রি কলেজ সংলগ্ন সারাংপুর ব্রিজের কাছে একটি ট্রাক বিজিবির ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই একজন মারা যান, আহত আরেকজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে সেখানে তার মৃত্যু হয়।
রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) পরিচালক লেফটন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান জানান, ৫৯ বিজিবির ১৩ জন এবং ৫৩ বিজিবির ৯ জন সদস্য নিয়ে দিনাজপুরে প্রশিক্ষণের উদ্দেশে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে আসছিল ট্রাকটি। এ সময় বেসামরিক একটি ট্রাক বিজিবির ট্রাকটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে বিজিবির ট্রাকটি (নবাবগঞ্জ-উ-১১-০০০৭) রাস্তার মধ্যে উল্টে যায়। ফলে ল্যান্সনায়েক মো. জোবায়ের হোসেন (নম্বর-৮০১৫৩), ৫৩ বিজিবি ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন এবং গুরুতর আহত ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজে নেয়া হলে ল্যান্সনায়েক মো. আবু সাঈদ (নম্বর-৭৫৭২০), ৫৩ বিজিবি হাসপাতালে মৃত্যুবরণ করেন। অন্য আহত সৈনিকরা গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
ওসি খাইরুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর দুর্ঘটনার পর ওই ট্রাকের চালক ও হেলপার পালিয়েছেন। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ