বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

আপডেট: December 4, 2016, 11:39 pm

গোদাগাড়ী প্রতিনিধি


রাজশাহীর গোদাগাড়ীতে প্রায় ১০ লাখ টাকা মূল্যের ১০০ গ্রাম হেরোইনসহ আবদুল মমিন (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতকাল রোববার দুপুর একটার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ‘ক’ সার্কেলের পরিদর্শক খলিলুর রহমানের নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স উপজেলার বিজয়নগর নামক স্থানে রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক মমিন উপজেলার রেলগেট এলাকার আমির আলীর ছেলে। তাকে গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলাও হয়েছে।
এদিকে গোদাগাড়ীতে পাঁচ মাদকসেবীকে তিন মান করে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তারা হলেন, গোদাগাড়ী পৌর এলাকার শ্রীমন্তপুর এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে শামীম রেজা (৩৫), ভগবন্তপুর এলাকার মৃত কালু মিস্ত্রির ছেলে নাজিমুদ্দীন (৪৪), মহিশালবাড়ী এলাকার মৃত দেলদার হোসেনের ছেলে বাবু (৩৫) ও কশিমুদ্দীনের ছেলে রেজাউল করিম (৪০) এবং সাগুয়ান গ্রামের মৃত খোকনের ছেলে হারু (৬০)।
রোববার উপজেলার মহিশালবাড়ী এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তাদের আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনির হোসেন তাদের প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদ-ের আদেশ দেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়।