গোদাগাড়ীতে ৫ কেজি ২০০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার দুই

আপডেট: ডিসেম্বর ২১, ২০২৩, ৮:১১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


গোদাগাড়ীর চরআষাড়িয়াদহ ইউনিয়নস্থ চর হনুমন্তনগরে ৫ কেজি ২০০ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাবের সদস্যরা। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে প্রেস বিফিংয়ে র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্ণেল মুমীন ফেরদৌস অনুষ্ঠানিকভাবে এই তথ্য জানান। গ্রেপ্তারকৃতরা হলেন, গিয়াস উদ্দিনের ছেলে কাজিম উদ্দিন তৈয়ব (৪৪), কাজিম উদ্দিন তৈয়রে ছেলে মো. জীবন আলী (১৭)। তারা চরআষাড়িয়াদহের চরহনুমন্তনগর এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, গোদাগাড়ী ও এর সংলগ্ন পদ্মার ওপারে প্রত্যন্ত চর অঞ্চলগুলো হেরোইন পাচারের একটি বড় রুট হিসেব ব্যবহৃত হয়। একারণে র‌্যাব-৫ এর গোয়েন্দা দল এই এলাকাগুলোতে সার্বক্ষণিক গোয়েন্দা নজরদারির আওতায় রাখে।

এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‌্যাব-৫ এর গোয়েন্দা দল জানতে পারে বুধবার গোদাগাড়ীর চর হনুমন্তনগরে হেরোইনের একটি বড় চালান পাচার করবে তৈয়ব নামের একজন ব্যক্তি।

আরো জানা যায়, তিনি গত রাতে পদ্মা নদীর সীমন্তবর্তী এলাকায় অবস্থান করছিল। রাতে কোন এক সময়ে সীমান্তের ওপার হতে বিপুল পরিমাণ হেরোইন পাচারের উদ্দেশ্যে তার বাড়ীতে নিয়ে এসেছে। এরপরে তাদের তৈয়ব ও তার ছেলে জীবনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আটককৃতরা ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পরে খড়ের বড় স্তূপের নীচ থেকে ৫ কেজি হেরোইন উদ্ধার করা হয়। আসামীর বিরুদ্ধে রাজশাহীর গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ