গোদাগাড়ীর ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল বিএনপির নেতা ও আ’লীগের বিদ্রোহীরা স্বতন্ত্র প্রার্থী

আপডেট: অক্টোবর ১৭, ২০২১, ৯:৫৩ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:


রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন চেয়ারম্যান পদে ৩৮জন, সংরক্ষিত ওয়ার্ডে নারী সদস্য পদে ১০৪ জন ও সাধারণ ওয়ার্ডে সদস্য পদে ৩৩৭ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মশিউর রহমান জানান, ১নং গোদাগাড়ী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত পদে ৮ জন, সাধারণ ওয়ার্ডে ৩৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, আওয়ামীলীগ মনোনীত মাসিদুল গণি মাসুদ, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা রুহুল আমিন, স্বতন্ত্র প্রার্থী যুবদল নেতা তোহিদুল ইসলাম। ২ নং মোহনপুর ইউনিয়নে চেয়ারম্যানে পদে ৭ জন, সংরক্ষিত ১৫ ও সাধারণ সদস্য পদে ৪৭ জন মনোনয়নপত্র দাখিল করে।

চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, আওয়ামীলীগ মনোনীত খাইরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা হোসেন, স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন জনি, স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট রুহুল আমিন, স্বতন্ত্র প্রার্থী রাজু আহমেদ,স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগ নেতা আবু বাক্কার ও স্বতন্ত্র প্রার্থী রমজান আলী। ৩নং পাকড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত ১৬ জন ও সাধারণ সদস্য পদে ৩৬ জন। চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, আওয়ামীলীগ মনোনীত জালালউদ্দীন, স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা আনারুল ইসলাম,স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগ নেতা জিন্নাত আলী। ৪ নং রিশিকুল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত ১০ জন ও সাধারণ সদস্যপদে ৩৪ জন মনোনয়নপত্র দাখিল করেছে। চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, আওয়ামীলীগ মনোনীত ও বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু, স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগ নেতা মোখলেসুর রহমান মুকুল, স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেন, ইসমাইল হোসেন। ৫ গোগ্রাম ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত ১০ ও সাধারণ সদস্য পদে ৪১ জন মনোনয়নপত্র দাখিল করেছে। চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, আওয়ামীলীগ মনোনীত ও বর্তমান চেয়ারম্যান মজিবুর রহমান, জাতীয় পাটি মনোনীত নিজামউদ্দীন, স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা হযরত আলী, স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব। ৬ নং মাটিকাটা ইউনিয়নে চেয়ারম্যানে পদে ৪ জন, সংরক্ষিত ১০ ও সাধারসদস্য পদে ৪১ জন মনোনয়নপত্র দাখিল করেছে। চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, আওয়ামীলীগ মনোনীত ও বর্তমান চেয়ারম্যান শহিদুল করিম শিবলী, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা সোহেল রানা, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা মাসাউল করিম, স্বতন্ত্র প্রার্থী যুবলীগ নেতা আসরাফুল ইসলাম। ৭নং দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন,সংরক্ষিত ১০ জন ও সাধারণ সদস্য পদে ৩৭ জন। চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বেলালউদ্দীন সোহেল, স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নাসিরউদ্দীন বাবু, স্বতন্ত্র প্রার্থী মাসুদ ইকবাল। ৮নং বাসুদেবপুর ই্উনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন,সংরক্ষিত ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৩৯ জন।

চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা হাবিবুর রহমান বেবি, স্বতন্ত্র প্রার্থী ও ছাত্রদল নেতা মাহফুজুর রহমান ডালিম ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল হান্নান। ৯ নং আষাড়িয়াদহ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত ১২ জন ও সাধারণ সদস্য পদে ২৯ জন।

চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা সানাউল্লাহ, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলী চাঁদ, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা আসরাফুল ইসলাম ভোলা, স্বতন্ত্র প্রার্থী যুবলীগ নেতা মনিরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা। আষাড়িয়াদহ ্ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছিলেন শহিদুল ইসলাম। কিন্তু তিনি মনোনয়ন দাখিল করেননি।