গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: জুন ৪, ২০২০, ১:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় বিজিবি ও র‌্যাবের পৃথক অভিযানে মোট ৩ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের কোদালকাটি গ্রামের আব্দুল হান্নানের ছেলে সেলিম (১৯) ও একই জেলার চর ইসলামাবাদ এলাকার লক্ষী নারায়নপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে আমিরুল ইসলাম (৩০) ও সাইদুর রহমানের ছেলে দুলাল মিয়া (৩৫)।
রাজশাহীর গোদাগাড়ী বিজিবি ক্যাম্পের সুবেদার আব্দুল বারী জানান, বুধবার (০৩ জুন) সকাল ৭টা ৪৫ মিনিটে গোদাগাড়ী উপজেলার রেল বাজার এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি ৫০০ গ্রামসহ সেলিম (১৯) কে গ্রেফতার করা হয়। এরপর গোদাগাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর বৃহস্পতিবার (০৪ জুন) সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।
এদিকে বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল বুধবার রাত ৩ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার চর ইসলামাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আমিরুল ইসলাম (৩০) ও দুলাল মিয়া (৩৫) কে ১ কেজি ৯০০ গ্রামসহ হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ