গোদাগাড়ী ও চারঘাটে বিজয় দিবসের প্রস্তুতি সভা

আপডেট: ডিসেম্বর ২, ২০১৬, ১২:১৮ পূর্বাহ্ণ

গোদাগাড়ী চারঘাট প্রতিনিধি



রাজশাহীর গোদাগাড়ী ও চারঘাটে মহান বিজয় দিবস ও জাতীয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পৃথক পৃথক উপজেলা পরিষদ হলরুমে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ নেওয়াজের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) মনির হোসেন, গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিপজুর আলম মুন্সি, উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিকুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী, গোদাগাড়ী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মাইনুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির তোতা, গোদাগাড়ী শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এসএম বরজাহান আলী পিন্টু প্রমুখ। সভায় মহান বিজয় দিবস ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় পালন করতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।
অন্যদিকে চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুস সামাদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আবু সাইদ চাঁদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা, উপজেলা ক্রীড়া সংস্থা ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামূল হক, ভাইস চেয়ারম্যান নাজমুল হক, সরদহ মহাবিদ্যালয়ের অধ্যাপক মাজদার রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাস, উপজেলা প্রকৌশলী মোজাহার আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুল ফেরদৌস, কৃষি কর্মকর্তা আবু জাফর মোহা. সাদেক, কালচারাল ফোরামের নির্বাহী পরিচালক কামরুজ্জামান, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতন, শলুয়া ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মাসুম, নিমপাড়া ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামানসহ বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, শিক্ষক ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভায় বিজয় দিবস উদযাপন ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনাসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয় এবং স্বাধীনতা দিবস পালনে সকলের নিকট সহযোগিতা চাওয়া হয়।