গোদাগাড়ী ও মান্দায় তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: মে ৬, ২০১৭, ১২:৫৯ পূর্বাহ্ণ

গোদাগাড়ী ও মান্দা প্রতিনিধি


রাজশাহীর গোদাগাড়ী ও নওগাঁর মান্দায় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা রেলগেট এলাকা থেকে সোহেল সোহেল (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, আটককৃত সোহেলের বিরুদ্ধে মাদক, হুন্ডি ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। উপজেলার উজানপাড়া বাইপাস এলাকার মজিবুর ড্রাইভারের ছেলে সোহেল রাজশাহী নিউ মার্কেটে বিগ বাজার, শ্রাবণ ফ্যাশানসহ একাধিক প্রতিষ্ঠানের মালিক। রেলগেট বাইপাস এলাকা ও রাজশাহীর নওদাপাড়াসহ একাধিক স্থানে বিলাশবহুল বাড়িসহ তিনি কোটি টাকার সম্পদ গড়ে তুলেছে। ঢাকা কোচের সুপারভাইজার থাকাকালীন সময়ে মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়ে।
পুলিশের একটি সূত্র জানায়, থানায় মাদক ব্যবসায়ীদের তালিকায় তার নাম রয়েছে। এছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রণালয় ও পুলিশ সদর দফতর থেকে পাঠানো মাদক ব্যবসায়ীদের তালিকাতেও তার নাম রয়েছে। সোহেল গোদাগাড়ী থানা হাজতে আটক আছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিল।
অপরদিকে নওগাঁর মান্দায় ৮০ বোতল ফেন্সিডিলসহ আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চককীর্তিপুর গ্রামের সেতাউর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও রানীবাড়ি চাঁদপুর গ্রামের জামাল হোসেনের ছেলে এনামুল হক (৩২)। শুক্রবার দুপুরে মান্দা উপজেলার দেলুয়াবাড়ির জ্যোতি কোল্ডস্টোর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম ও এনামুল হককে আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা চটের বস্তায় তল্লাশি করে ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। ওসি আরো জানান, আটককৃতরা ধানকাটা শ্রমিক বেশে ফেন্সিডিলগুলো সীমান্তবর্তী এলাকা শিবগঞ্জ থেকে এ এলাকায় নিয়ে আসে। ঘটনায় মাদকদ্রব্য আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ