গোদাগাড়ী ও শিবগঞ্জে সড়কে প্রাণ গেল তিনজনের

আপডেট: ডিসেম্বর ৩, ২০২১, ৮:৫০ অপরাহ্ণ

গোদাগাড়ী ও শিবগঞ্জ প্রতিনিধি:


রাজশাহীর গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে তিনজন। এরমধ্যে গোদাগাড়ীতে বাসের চাপায় এক শিশু ও শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। আর চারজন আহত হয়েছে।

নিহতরা হলো, বাঘা উপজেলার চারঘাট এলাকার বাবুর ছেলে তৌফিক (৫), শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকার জোনাব আলীর ছেলে জিয়াউর রহমান(৩৮)। নিহত আরেকজন ও আহত চারজনের নাম পরিচয় তাৎক্ষনিক পাওয়া যায়নি।

জানা গেছে, শুক্রবার বিকেলে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ মহাসড়কের কয়লাবাড়ী ট্রাক টার্মিনাল এলাকায় প্রাইভেটকার-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার কাদের-ই-কিবরিয়া জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসে জিয়াউর রহমান নামে একজনের মরদেহ উদ্ধার করেছি। আর একজনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এছাড়া আমরা প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানতে পেরেছি আরো তিনজন আহত হয়েছেন। আহতদের নাম পরিচয় তাৎক্ষনিক পাওয়া যায়নি।

এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ফরিদ হোসেন জানান, শুক্রবার বিকেল একটি প্রাইভেট কার ও বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিক্সার যাত্রী জিয়াউর রহমান ঘটনাস্থলেই মারা যায়। আরো একজনের মুত্যার সংবাদ পাওয়া গেছে তবে নাম ঠিকানা পাওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে, আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

এদিকে রাজশাহীর গোদাগাড়ীতে গ্রামীন ঢাকা কোচ বাসের চাপায় শিশু নিহত। শুক্রবার সকাল ১০ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের জামাদানির মোড়ে রাস্তা পারাপারের সময় তৌফিক (৫) নামের শিশু নিহত হয়েছে। নিহত শিশু তৌফিক (৫) তার মায়ের সঙ্গে নানার বাসা যাচ্ছিলো। সে রাজশাহীর বাঘা উপজেলার চারঘাট এলাকার বাবুর ছেলে।

স্থানীয় সুত্রে জানাযায়, রাজশাহী হতে অটো রিকশা যোগে জামাদানি মোড়ে নেমে তার মা অটোরিকসার ভাড়া দিচ্ছিল। এরই ফাঁকে শিশু তৌফিক রাস্তা পার হচ্ছিলো। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রামীণ ট্রাভেলসের কোচ তাকে চাপা দিলে ঘটনা স্থলেই শিশুর মৃত্যু হয়।

গোদাগাড়ী মডেল থানার (ওসি) কামরুল বলেন, ঢাকাগামী কোচটি ঘটনাস্থল থেকে কিছু দূর আগে বাঁশলিতলায় স্থানীয়রা আটকে রাখলে পরে পুলিশ উদ্ধার করে।