গোদাগাড়ী সীমান্তে হেরোইন ও ফেন্সিডিল উদ্ধার

আপডেট: জানুয়ারি ১১, ২০১৭, ১২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহী গোদাগাড়ী সীমান্ত এলাকায় বিজিবি অভিযান চালিয়ে ৩৫০ গ্রাম হেরোইন জব্দ করেছে। ্গতকাল মঙ্গলবার সকাল সাড়ে আটটায় ১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের গোদাগাড়ী সীমান্ত ফাঁড়ির একটি বিশেষ টহলদল অভিযান চালিয়ে হেরোইন জব্দ করে।
১ বিজিবি রাজশাহীর অধিনায়ক সোহেল উদ্দিন পাঠান প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের গোদাগাড়ী সীমান্ত ফাঁড়ির একটি বিশেষ টহলদল কমান্ডার সুবেদার রেজাউল করিমের নেতৃত্বে গোদাগাড়ী থানাধীন সারিংপুর পুলিশপাড়া বিশ্বরোড নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫০ গ্রাম হেরোইন জব্দ করে। এসময় বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদকদ্রব্য ফেলে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। জব্দকৃত হেরোইনের আনুমানিক সিজার মূল্য ১০ লাখ ৬০ হাজার টাকা । এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানায় মাদক মামলা করা হবে বলে জানান তিনি।
অপরদিকে বিকেল ৪ টার দিকে ১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সাহেবনগর বিওপির দুটি বিশেষ টহলদল কমান্ডার হাবিলদার স্বাধীন চন্দ্রের নেতৃত্বে গোদাগাড়ী থানাধীন চর কানাপাড়া এবং কানাপাড়া গোরস্থান  নামক এলাকায় টহল পরিচালনা করে ২৫২ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করেছে। এসময় বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদকদ্রব্য ফেলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ায় ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি। আটককৃত ফেন্সিডিলের আনুমানিক সিজার মূল এক লাখ ৮০০ টাকা। আটককৃত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসকে জানিয়ে তাদের অবগতি সাপেক্ষে নিয়মানুসারে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা করা হবে।